Android Phone এর App এর মাঝে বিরিক্তিকর Ads আপনার আমার মেজাজ খারাপ করে দেয়। এবার সমাধান নিয়ে যান & চিরমুক্তি পান এটি থেকে




আপনারা সবাই কেমন আছেন, আশা করি খুব ভাল আছেন এবং আগামি তে যেন সব সময় ভালো থাকবেন আমার  পক্ষ থেকে এই কামনা রইলো।

সর্বপ্রথম মহান আল্লাহর নামে শুরু করছি।
সকল প্রশংসা একমাত্র আল্লাহর জন্যই।

আপনার Android ফোনে নেট কানেক্ট থাকা অবস্থায়
যে কোন এপ্স, গেমস চালাইলে বিভিন্ন ধরনের অ্যাড আসতে থাকে তখন খুব বিরক্ত লাগে,

এই ঝামেলা থেকে বাঁচতে আমি আজকের Tune টি।

নিচ থেকে App টি নামিয়ে নিন।

 Click Here to Download

 পৃথিবীতে সবাই ফ্রি জিনিস পছন্দ করে!
একবার শুনেছিলাম ফ্রি পেলে নাকি আলকাতরাও ভাল!!!

যাইহোক অনেক দিন ধরেই নেট ব্যবহার করি
কিন্তু জীবনে একটা Software ও কিনে
ব্যবহার করি নি! বাঙ্গালী! বুঝতে হবে!

কিন্তু অনেক দিন ধরেই খুজছিলাম কিভাবে
Android Apps এর বিজ্ঞাপন থেকে রেহাই
পাওয়া যায়।

জেনে খুশি হবেন যে খুব সহজেই কাজটি করা যায়!

Softwere টি Install করে নিন।

এবার Data connetion চালু রেখে App টা Open করুন
› Download files and apply ad blocking লেখায়
Click করে Success লেখা আসা পর্যন্ত অপেক্ষা করুন।


আসুন নিচের Screenshot গুলা দেখে নেই।

আপনি নিচের Screenshot গুলা থেকে সহজেই কাজটি করতে পারবেন।





আশা করি আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা আপনাদের সকলের কাজে আসবে।
আমার জন্য দুয়া করবেন যাতে আপনাদের ভালো ভালো উপহার সব সময় দিতে পারি।

আমাকে ফলো করতেঃ
1. Google Plus Link
2. Facebook Link

প্লিজ Subscribe YouTube Channel, টেকনিক্যাল ভিডিও দেখার জন্য। 

মোঃ সবুজ খান
টেক প্রিয়জন টিম

Post a Comment

Previous Post Next Post

Contact Form